বিজ্ঞাপন

নেত্রকোনায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

August 29, 2021 | 3:48 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

নেত্রকোনা: পুকুরে মাছ-শাক ধুতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর আফসানা মিতু মণি (১৯) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পুলিশ সদর উপজেলার রৌহা ইউনিয়নের চরপাড়া গ্রামের একটি বাড়ির সামনের পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করে।

বিজ্ঞাপন

নিহত আফসানা মিতু মণি ওই গ্রামের মো. শফিকুল ইসলাম তালুকদারের মেয়ে। সে নেত্রকোনা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রথম বর্ষে অধ্যয়নরত ছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মিতু মণি গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যার দিকে বাড়ির সামনের পুকুরে শাক ও মাছ ধুতে যায়। এরপর তার ঘরে ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। কিন্তু, কোথাও সন্ধান পায়নি। পরদিন শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজন পুকুরে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। রাত পৌনে ৯টার দিকে এ প্রতিবেদন লেখা পযন্ত মেয়েটির মৃতদেহ তার বাড়ির প্রাঙ্গণে রাখা হয়।

নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন বলেন, বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। ঊধ্বর্তনদের সঙ্গে পরামর্শ করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন