বিজ্ঞাপন

কারের ধাক্কায় ১০ম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু: ২ জন রিমান্ডে

September 11, 2021 | 7:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ক্যান্টনমেন্ট থানার ইসিবি চত্বর এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় আদমজী ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী আবুল কালাম আজাদ (শান্ত) নিহতের মামলায় দু’জনের এক দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

শনিবার (১১ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম আবু রায়হান আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত এক দিনের রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- শান্তকে চাপা দেওয়া গাড়ির চালক মো. শাকিল এবং তার পাশের সিটের যাত্রী আব্দুল হাকিম। শুক্রবার রাজধানীর উত্তরা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

এদিকে আসামিদের পক্ষে তাদের আইনজীবী কিশোর কুমার বসু রায় রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

বিজ্ঞাপন

জানা যায়, গত ১০ সেপ্টেম্বর রাতে ইসিবি চত্বর এলাকায় প্রাইভেটকার চালক শাকিল বেপরোয়া ও দ্রুতগতিতে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেন। এতে মোটরসাইকেলে থাকা আরোহী সামান্য আহত হন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা প্রাইভেটকারটি থামানোর চেষ্টা করেন। কিন্তু চালক না থেমে পালানোর সময় আবুল কালাম আজাদকে ধাক্কা দেয়। পরে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ঘটনায় ক্যান্টনমেন্ট থানার এসআই শাহিন মোহাম্মদ আব্দুল্লাহ মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন