বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত

September 20, 2021 | 6:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এদের মধ্যে খিলক্ষেত এলাকায় লাভলু মৃধা (২২) এবং কদমতলীতে ইমন শেখের (২৪) মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ৩ টার দিকে অচেতন অবস্থায় এই দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লাভলুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী মেহেদী হাসান জানান, লাবলু দিনমজুর হিসেবে খিলক্ষেত তিনশ ফিটের নীলা মার্কেট এলাকায় প্রজেক্টের কাজ করতেন। বেলা সাড়ে ১২ টার দিকে মিক্সার মেশিনের উপরে উঠে সেটি চালু করতে গেলে আঘাত লেগে নিচে পড়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর ভাঙ্গা উপজেলার খাটারা গ্রামের মৃত ইউসুফ মৃধার ছেলে লাভলু। থাকতো খিলক্ষেত তিনশ ফিট নীলা মার্কেট এলাকায়।

বিজ্ঞাপন

এদিকে ইমনের সহকর্মী রবিউল ইসলাম জানান, মাগুরার শ্রীপুর উপজেলার আতিয়ার শেখের ছেলে ইমন শেখ। কদমতলী আলীবহর এলাকার একটি অনলাইন প্রতিষ্ঠানে ইলেকক্ট্রিক মিস্ত্রি হিসেবে কাজ করতো সে।

রবিউল জানান, দুপুরে ছয়তলা ভবনের নিচতলার অফিসে ঢুকলে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তখন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে ইলেক্ট্রিকের কাজ করার সময় সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, মৃতদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন