বিজ্ঞাপন

জয়পুরহাটে নেতা হতে দিতে হচ্ছে ডোপ টেস্ট

October 3, 2021 | 10:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: দীর্ঘ ৬ বছর পর আগামী মঙ্গলবার (৫ অক্টোবর) জয়পুরহাটে স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সীমান্ত জেলা হওয়ায় এই প্রথম ডোপ টেস্ট মাধ্যমে এখানে নেতা নির্বাচন করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল।

বিজ্ঞাপন

রোববার (৩ অক্টোবর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শাহ জালাল মুকুল এসব কথা বলেন। এই সম্মেলনে যোগ দেবেন উদ্বোধক-প্রধান অতিথিসহ কেন্দ্রীয় নেতারা।

মুকুল বলেন, ‘এবারের সম্মেলনের একটা বড় বিষয় ছিল, যারা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে থাকতে আগ্রহী তাদের ডোপ টেস্ট নিশ্চিত করা। আমরা সংগঠনের খরচে, ঢাকার একটি ল্যাবে তাদের টেস্টের ব্যবস্থা করেছি। শনিবার ১১ জন তাদের নমুনা দিয়েছেন। জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে হলে ডোপ টেস্ট বা মাদক পরীক্ষা করতে হবে। আমরা এমন কাউকে নেতৃত্ব দিতে চাই না, যারা সুযোগ-সুবিধা নিয়ে পরিবেশ নষ্ট করবে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সোলায়মান আলী, নৃপেন্দনাথ মন্ডল, গোলাম হক্কানি, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদস্য খ ম আব্দুর রহমান রনি। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রেজা, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত।

বিজ্ঞাপন

বিগত ২০১৫ সালের ২২ জুন প্রভাষক মাসুদ রেজাকে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও খোরশেদ আলম সৈকতকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছিল।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন