বিজ্ঞাপন

হাজার রাতেও বিএনপির অত্যাচারের কথা শেষ হবে না— কৃষিমন্ত্রী

October 6, 2021 | 9:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সিগঞ্জ: বিএনপির সন্ত্রাস, জঙ্গি শাসনামলে হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর ঘরবাড়ি একাত্তরের মতো পুড়িয়ে দেওয়া হয়েছে। তাদের নির্যাতন বর্ণনাতীত। অনেক সময় দরকার, আরব্য রজনীর হাজার রাতের গল্পের মতো বললেও বিএনপির অত্যাচার নির্বাচতনের গল্প শেষ হবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।

বিজ্ঞাপন

বুধবার (৬ অক্টোবর) দুপুরে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

ভারতের চেয়ে মাথাপিছু আয়ে বাংলাদেশ এগিয়ে রয়েছে উল্লেখ্য করে কৃষিমন্ত্রী বলেন, ‘আমরা আলাদিনের চেরাগ পাইনি, পেয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। তার নেতৃত্বে বাংলাদেশকে আমরা খাদ্যে সয়ংসম্পূর্ণ করেছি। বাংলাদেশে আজ ইলেক্ট্রিসিটি দিয়েছি। বাংলাদেশ নিজের টাকায় পদ্মা সেতু করেছে। এমনই উন্নয়ন সকল সেক্টরে হয়ছে। বিদ্যুৎ, ফোর লেন রাস্তা, পদ্মাসেতু অনেক কিছু বাংলাদেশে হয়েছে। বিদ্যুৎতের উৎপাদন কৃষিতে সয়ংসম্পূর্নতা এবং আরও অনেক কিছু হয়েছে দেশের। যারা দেশে অস্থিতিশীলতা, বিশৃঙ্খলা, অশান্তি চায় তাদের ব্যাপারে হুঁশিয়ার করতে চাই। দেশ রয়েছে উন্নয়নের সড়কে সম্পৃক্ত। এটিকে আমরা আরও গতিশীল করতে চাই। এই গতি রাখতে হলে দেশে শান্তি দরকার। রাজনৈতিক স্থিতিশীলতার দরকার।’

অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংসদ মির্জা আজম, মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ অন্যান্যরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সর মাধ্যমে যুক্ত হয়ে নেতাকর্মীদের দিক নির্দেশনামূলক বক্তব্য দেন সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন