বিজ্ঞাপন

ঘরের বাইরে রাজাকার, ভেতরে মোশতাকের অনুসারী: ইনু

October 8, 2021 | 5:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, মুক্তিযুদ্ধের বাংলাদেশ গড়তে দেশ আজ দুই শত্রুতে আক্রান্ত। ঘরের বাইরে রাজাকার, আল-বদর আর ভেতরে দুর্নীতিবাজ খন্দকার মোশতাকের অনুসারীরা। তারা উইপোকার মতো সরকারের উন্নয়ন খেয়ে ফেলছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল অডিটরিয়ামে জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী হাসানুল হক ইনু বলেন, গণতন্ত্রের নামে রাজাকার, জঙ্গি, খুনিদের হালাল করার রাজনীতি বাংলাদেশে করতে দেওয়া হবে না, চলবে না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, বেগম খালেদা জিয়া আপনি পাকিস্তানে চলে যান। বাংলাদেশ ভালো না লাগলে থাকার দরকার কী। তিনি এখনও পাকিস্তানের ট্রেনেই অবস্থান করছেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বাংলাদেশের সংবিধানকে উড়িয়ে দিতে চায়, জাতির পিতাকে মানে না, ৩০ লাখ শহিদ মানে না, বীর মুক্তিযোদ্ধাদের সম্মান দেয় না, তারা বাংলাদেশের কেউ না।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, আব্দুল্লাহিল কাইয়ুম, নইমুল আহসান জুয়েল, কেন্দ্রীয় কমিটির সদস্য এমদাদুল হক এমদাদসহ জেলা নেতৃবৃন্দ। পরে গোলাম হাবিবুর রহমান বিদ্যুৎ কে সভাপতি ও তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডাকে সাধারণ সম্পাদক করে ৪৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন