বিজ্ঞাপন

রওশন এরশাদ সংজ্ঞাহীন, বিদেশে নিতে চিকিৎসকদের পরামর্শের অপেক্ষা

October 28, 2021 | 4:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সংসদের প্রধান বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত। কর্তব্যরত ডাক্তাররা ইতিবাচক পরামর্শ দিলে তাকে বিদেশে চিকিৎসার জন্য নেওয়া হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)।

বিজ্ঞাপন

দলটির সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন, বার্ধক্যজনিত কারণে রওশন এরশাদ নানা রোগে ভুগছেন। মাঝে মাঝে তার হার্টবিট বেড়ে যাচ্ছে, এমনি কি তার ব্লাড প্রেসারও নিয়ন্ত্রণে আসছে না। এছাড়াও পেটের সমস্যাসহ শরীরে অক্সিজেনের ঘাটতিও রয়েছে রওশন এরশাদের।

আরও পড়ুন: গুরুতর অসুস্থ রওশন এরশাদকে ফের সিএমএইচে ভর্তি

এদিকে আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রওশন এরশাদের রোগ মুক্তি জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে দলটির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, রওশন এরশাদ নিস্তেজ অবস্থায় সিএমএইচে চিকিৎসাধীন আছেন। ডাক্তাররা পরামর্শ দিলে তাকে চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হবে।

বিজ্ঞাপন

গত শনিবার (২৩ অক্টোবর) রওশন এরশাদেরকে রাজধানীল সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। ওই সময় রওশন পুত্র সাদ এরশাদ এমপি সারাবাংলাকে বলেছিলেন, ‘মা বর্তমানে আইসিউইতে রয়েছেন। এক দিকে তার বয়স হয়েছে, অন্যদিকে তার শারীরিক নানা সমস্যাও রয়েছে। চিকিৎসার জন্য তাকে বিদেশ নেওয়া হবে। এ জন্য চিকিৎসকদের সঙ্গে আলোচনা অব্যাহাত রয়েছে।’

সারাবাংলা/এএইচএইচ/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন