বিজ্ঞাপন

ছয় বছরের প্রেমকে পরিণতি দিচ্ছেন মিম

November 10, 2021 | 11:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জনপ্রিয় অভিনয়শিল্পী ও লাক্স তারকা বিদ্যা সিনহা মিম ছয় বছর ধরে প্রেম করছিলেন সোনি পোদ্দারের সঙ্গে। কিন্তু এর কিছুই জানতেন না তার কাছের কোনো বন্ধু কিংবা পরিবারের কেউ। বুধবার (১০ নভেম্বর) নিজের জন্মদিনে সবার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিলেন এবং একই সঙ্গে বাগদান সেরেছেন।

বিজ্ঞাপন

সোনি পোদ্দারের সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে শুধু লিখেছেন, ছয় বছরের সম্পর্কের পরিণতি। কিন্তু বিস্তারিত লিখেননি। অবশ্য অত্যন্ত গোপনীয়তায় অনুষ্ঠিত বাগদানে থাকা কয়েকজন সারাবাংলাকে বিস্তারিত জানিয়েছেন।

বেশ কিছু সূত্র জানিয়েছে বাগদান অনুষ্ঠানটি হয়েছে রাজধানীর হোটেল ইন্টারকনটিনেন্টালে। অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যার একটু পরে। যেখানে সব মিলিয়ে অতিথি ছিলেন ৩৫ জনের মত। মিম ও সনির কাছের বন্ধুরা এবং শোবিজ থেকে চিত্রপরিচালক রায়হান রাফি, চিত্রনায়ক ফেরদৌস, নায়িকা পূর্ণিমা, টিভি অভিনেতা ইরফান সাজ্জাদ ও সজল এতে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সনির সঙ্গে মিমের পরিচয় ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে। প্রথম দিকে টুকটাক কথা বার্তা হতো। দুজনের বেশ কিছু কমন বন্ধু ছিল। তাদের মাধ্যমে দেখা সাক্ষাৎ। এরপর এক সময় মন দেওয়া নেওয়া।

ছয় বছর প্রেম করলেও একবারের জন্যও নাকি মিমের মা তা টের পাননি বলে বাগদান অনুষ্ঠানে জানিয়েছেন মিম। তিনি বাগদান অনুষ্ঠানে বলেন, মাকে খুব ভয় পেতাম। ওর সঙ্গে লুকিয়ে লুকিয়ে দেখা করতাম। বাগদানের অল্প কিছুদিন আগে মা সনিকে দেখেন। দেখে পছন্দ করেন।

জানা গেছে, সনির বাবা বেঁচে নেই। মা আছেন। তিনি একটি ব্যাংকে চাকরি করেন। এ বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে বিয়ে করার ইচ্ছে তাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন