বিজ্ঞাপন

বাসের চাপায় প্রাণ গেল ইজিবাইকের ৬ যাত্রীর

November 19, 2021 | 9:41 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: ঢাকা-রংপুর মহাসড়কে গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকায় যাত্রীবাহী এক বাসের চাপায় ইজিবাইকের ছয় যাত্রী প্রাণ হারিয়েছেন। এর মধ্যে ঘটনাস্থলেই প্রাণ হারান তিন জন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের হাসপাতালে নেওয়া হলে প্রথমে দুই জন এবং পরে আরও এক জন মারা গেছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী কোচ বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই ইজিবাইকের তিন যাত্রী নিহত হন। পাঁচ জন গুরুতর আহত হন।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে আরও দুই জন মারা যান। আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে মারা গেছেন তিনিও।

বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জ থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জসিম সারাবাংলাকে জানান, যাত্রীবাহী বাসটি ইজিবাইককে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কমপক্ষে চার জন মারা গেছেন। আরও দু’জনের মৃত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে।

ইজিবাইককে চাপা দেওয়া সেই যাত্রীবাহী বাসটিতে জব্দ করেছে পুলিশ। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন