বিজ্ঞাপন

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার এক আসামি গ্রেফতার

November 24, 2021 | 7:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা: কুমিল্লা নগরীর পাথুরিয়া পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার সৈয়দ মো. সোহেল ও আওয়ামী লীগ নেতা হরিপদ সাহা হত্যা মামলার এজহারভুক্ত আসামি সুমনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে নগরীর কুচাইতলী থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

ঘটনার প্রায় ৩৫ ঘণ্টা পর নিহত কাউন্সিলরের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে মামলা করেন। এতে সুমনসহ ১১ জন নামে এবং ১০ জন অজ্ঞাতনামার নামে কোতোয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের হয়।

এদিকে আজ বুধবারও পাথুরিয়া পাড়ায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ ওই এলাকার সড়কগুলোতে টহল দিচ্ছে।

দুপুর ১২টায় কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ নিহত সোহেলের বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।
এসময় পরিবারের সদস্যর মামলার প্রধান আসামিসহ অন্যদের গ্রেফতার ও বিচারের মুখোমুখি করার দাবী জানান।

বিজ্ঞাপন

পুলিশ সুপার উপস্থিত সাংবাদিকদের জানান, এ মামলার এজহারভুক্ত আসামি সুমনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (২২ নভেম্বর) কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। একইসময় হরিপদ সাহা নামে এক স্থানীয় বাসিন্দাও গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাউন্সিলর সোহেল নিজ এলাকায় নিজের ঠিকাদারি পরিচালনার অফিসে কয়েকজন লোকসহ বসেছিলেন। এসময় হঠাৎ কয়েকটি মোটরসাইকেলে কয়েকজন মুখোশধারী অফিসে ঢুকে তাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন