বিজ্ঞাপন

ডিআরইউ সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

November 30, 2021 | 7:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম মিঠু। আর সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন নুরুল ইসলাম হাসিব। মঙ্গলবার (৩০ নভেম্বর) সারা দিন ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

ঘোষিত ফলাফল অনুযায়ী, সভাপতি পদে ৪৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম মিঠু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজ চৌধুরী পেয়েছেন ৩০৪ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে নুরুল ইসলাম হাসিব পেয়েছেন ৫০০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান খান পেয়েছেন ৩৩৬ ভোট।

এছাড়াও ডিআরইউ নির্বাচনে সভাপতি পদে অপর তিন প্রার্থী সাখাওয়াত হোসেন পেয়েছে ২৫৩ ভোট, কবির আহমেদ খান ২৩৬ ভোট এবং সৈয়দ শুকুর আলী শুভ পেয়েছেন ১৯৯ ভোট। সাধারণ সম্পাদক পদে অপর তিন প্রার্থী যথাক্রমে তোফাজ্জল হোসেন ২৩১ ভোট, মো. মঈন উদ্দিন খান ২২৭ ভোট এবং জামিউল আহসান শিপু পেয়েছেন ১৪৮ ভোট।

সহসভাপতি পদে ওসমান গণি বাবুল ৩৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাশেদুল হক পেয়েছেন ৩৫৮ ভোট। এছাড়াও আতিকুর রহমান ৩০০ এবং আবুল বাসার নুরু পেয়েছেন ২১৪ ভোট।

বিজ্ঞাপন

ডিআরইউ নির্বাচনে যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহনাজ শারমিন। তিনি পেয়েছেন ৮৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মঈনুল আহসান পেয়েছেন ৫৮৯ ভোট। অর্থ সম্পাদক এসএমএ কালাম ৬৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটকম প্রতিদ্বন্দ্বী শাহ আলম নূর পেয়েছেন ৫৪১ ভোট।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে আব্দুল্লাহ আল কাফি (৮৩৭)। তার নিকটতম প্রার্থী সাইফুল ইসলাম পেয়েছেন ৫৫৬ ভোট।

বিজ্ঞাপন

এর বাইরে দফতার সম্পাদক রফিক রাফি, নারী সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারফ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মদ আখতারুজ্জামান, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু নির্বাচিত হয়েছেন।

এছাড়াও ডিআরিইউ‘র সাতটি কার‌্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে- হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সোলায়মান সালমান, সুশান্ত কুমার সাহা, মো. আল আমিন, এসকে রেজা পারভেজ, মো. সলিম উল্লাহ মেজবাহ, মো. তানভীর আহমেদ।

সারাবাংলা/জিএস/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন