বিজ্ঞাপন

রমনা পার্কের সামনে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত

December 2, 2021 | 8:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রমনা পার্কের সামনের রাস্তায় মোটরসাইকেল ধাক্কায় তৃষ্ণা সাহা (৫০) নামে এক নারী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সময় তৃষ্ণার সঙ্গে থাকা বান্ধবী কল্পনা পাল জানান, তারা বিজয় নগর এলাকায় থাকেন। দুজনই ডায়াবেটিসের রোগী। প্রতিদিন বিকেলে তারা দুজন রমনা পার্কে হাটতে যান। আজ বিকেলেও দুজন একসঙ্গে পার্কে হাটতে গিয়েছিলেন। পার্ক পুরোটা ঘুরে বাসায় ফেরার জন্য এক নম্বর গেটে আসেন। সেখানে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তৃষ্ণাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে যান। মোটরসাইকেলটি বেপোরোয়া গতীতে চালাচ্ছিল চালক।

পথচারী মো. সজিব জানান, মোটরসাইকেলটি শেরাটন হোটেলের দিকে যাচ্ছিল। রমনা পার্কের এক নম্বর গেটের সামনেই ওই নারীকে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পর মোটরসাইকেলটিও রাস্তায় পড়ে যায়। পরে ধাক্কায় আহত ওই নারীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে রমনা থানার উপ পরিদর্শক (এসআই) মো. জুলহাস উদ্দিন ভুইয়া জানান, মোটরসাইকেল ধাক্কায় ওই নারী মারা গেছে। ঘটনার পরপরই মোটরসাইকেলসহ চালককে আটক করা হয়েছে। মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে মেয়ে মিথি সাহা হাসপাতালে আসেন। তিনি জানান, ‘তাদের বাড়ি টাঙ্গাইল জেলায়। তার বাবা উত্তম কুমার সাহা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তারা দুই বোনসহ মা-বাবাকে নিয়ে পল্টন বিজয় নগর এলাকার একটি বাসায় থাকেন। মা তৃষ্ণা সাহা গৃহিণী ছিলেন। বেশ কিছুদিন যাবৎ ডায়াবেটিকসে ভুগছিলেন। প্রতিদিন তিনি হাঁটতে বের হতেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন