বিজ্ঞাপন

রাজধানীতে লরিচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

December 4, 2021 | 9:38 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বিমানবন্দরের কাছে কাওলা এলাকায় পদ্মা ওয়েলের সামনের রাস্তায় লরিচাপায় একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মাহদী হাসান লিমন (২১)।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় পুলিশ লিমনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে রাত পৌনে ২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিমানবন্দর থানার উপ পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান শেখ জানান, রাতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল ওই যুবক। পথে কাওলা পদ্মা ওয়েল আউট গোয়িংয়ে আসলে একটি লরিচাপা দিয়ে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান।

তিনি আরও জানান, মৃত যুবকের কাছে থাকা মোবাইলের মাধ্যমে স্বজনদের সঙ্গে কথা হয়। মৃত যুবকের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দমদমার পশ্চিম গ্রামে। তার বাবার নাম মোফজ্জল হোসেন। বর্তমানে লিমন যাত্রাবাড়ী রায়েরবাগ এলাকায় থাকতেন। তবে পেশায় কি করতেন জানা যায়নি।

বিজ্ঞাপন

এ বিষয়ে আরও বিস্তারিত জানার চেষ্টা চলছে। লিমনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন