বিজ্ঞাপন

চট্টগ্রাম থেকে মোটরসাইকেল চুরি, কক্সবাজার থেকে উদ্ধার

December 20, 2021 | 9:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে চুরি একটি মোটরসাইকেল কক্সবাজার থেকে উদ্ধারের পাশাপাশি চোরচক্রের দু’জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, চট্টগ্রামের এক আওয়ামী লীগ নেতার মোটরসাইকেলটি চুরির পর মহেশখালীতে নিয়ে বিক্রির জন্য রাখা হয়েছিল।

বিজ্ঞাপন

কক্সবাজারের মহেশখালী উপজেলার পানিরছড়া এলাকা থেকে গতকাল রোববার রাতে মোটরসাইকেল উদ্ধার ও দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- খায়রুল আমিন (৩১) ও সাদ্দাম হোসেন (২৮)।

সোমবার (১৯ ডিসেম্বর) কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন সারাবাংলাকে জানান, মোটরসাইকেলটির মালিক কোতোয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান রোকন। গত ৩ ডিসেম্বর রাত পৌনে ১২টা থেকে পরদিন সকাল ৭টার মধ্যে নগরীর পাথরঘাটা হরেশ চন্দ্র মুন্সেফ লেইনের ইকবাল ভিলার সামনে থেকে তার হোন্ডা হরনেট ব্রান্ডের মোটরসাইকেলটি চুরি হয়। ৪ ডিসেম্বর তিনি থানায় মামলা করেন।

চট্টগ্রাম নগরীর বিভিন্নস্থানে অভিযানের একপর্যায়ে মোটরসাইকেলের অবস্থান নিশ্চিত হয়ে রোববার মহেশখালী থানার পানিরছড়া এলাকায় যায় কোতোয়ালী থানার টিম। সেখানে অভিযান চালিয়ে খায়রুল ও সাদ্দামকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এর একপর্যায়ে তারা নিজেদের হেফাজতে রাখা মোটরসাইকেলটির সন্ধান দেয় বলে ওসি জানান।

বিজ্ঞাপন

অভিযানে নেতৃত্ব দেওয়া কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান সারাবাংলাকে বলেন, ‘খায়রুল ও সাদ্দাম মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তবে তারা মূলত চোরাই মোটরসাইকেলের ক্রেতা। তাদের চক্রে ১০ থেকে ১২ জন আছে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, মুক্তার ও লক্ষণ নামে দুই জন মিলে মোটরসাইকেলটি চুরি করে মহেশখালী নিয়ে যায়। তাদের কাছ থেকে জয়নাল ইসলাম সাগর নামে একজন সেটি নিজের হেফাজতে নেয়। সাগরও একই চক্রের সদস্য। পরে সাগর সেটি বিক্রির জন্য দেয় খায়রুল ও সাদ্দামের কাছে।’

খায়রুল ও সাদ্দাম কম দামে মোটরসাইকেল কিনে বেশি দামে বিক্রি করে বলে এসআই মোমিনুল হাসান জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন