বিজ্ঞাপন

ব্রাজিলের প্রেসিডেন্ট হাসপাতালে ভর্তি

January 3, 2022 | 9:33 pm

আন্তর্জাতিক ডেস্ক

অন্ত্রে জটিলতা ও তলপেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো। সোমবার (৩ জানুয়ারি) সাও পাওলোর ভিলা নোভা স্টার হাসপাতালের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। গত বছরও ওই হাসপাতালে প্রেসিডেন্টকে চিকিৎসা দেওয়া হয়েছিল।

বিজ্ঞাপন

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, রোববার (২ জানুয়ারি) দিবাগত গভীর রাতে সাও পাওলোর হাসপাতালে বলসোনারো ভর্তি হন। ভর্তির আগে সান্তা ক্যাটরিনাতে ছুটি কাটাচ্ছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েছিলেন বলসোনারো।

এদিকে সোমবার জাইর বলসোনারোর নিজস্ব টুইটার একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করা হয়। এতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন তিনি। টুইটে তিনি জানান, রোববার মধ্যাহ্নভোজের পর তিনি অসুস্থ বোধ করেন। পরে হাসপাতালে ভর্তি হন।

বিজ্ঞাপন

৬৬ বছর বয়সী জাইর বলসোনারোর ব্যক্তিগত চিকিৎসক অ্যান্টোনিও লুইজ মাসেদো জানিয়েছেন, প্রেসিডেন্টের অস্ত্রোপচারের প্রয়োজন আছে কি-না তা পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণার সময় ছুরিকাঘাতের শিকার হয়েছিলেন জাইর বলসোনারো। এর পরে তাকে বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। গত জুলাইয়ে ১০ দিন ধরে টানা হেঁচকি উঠতে থাকায় পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল জাইর বলসোনারোকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন