বিজ্ঞাপন

৪ দিনেই করোনামুক্ত দেব

January 10, 2022 | 2:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা। সারা ভারতজুড়ে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। ইতিমধ্যেই এই ভাইরাসে আক্রান্ত টলিউডের অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী, মিমি চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, ঋতুপর্ণা সেনগুপ্ত, গায়িকা ইমন চক্রবর্তিসহ একঝাঁক তারকা। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। যেন একের পর এক দীর্ঘায়িত হচ্ছে সেই তালিকা। কিন্তু এরমধ্যেও অভিনেতা ও সাংসদ দেবের অনুরাগীদের জন্য সুখবর। কারণ, কোভিডমুক্ত হলেন তিনি। পজিটিভ রিপোর্ট আসার মাত্র ৪ দিনের মধ্যেই করোনামুক্ত তিনি। রোববার (৯ জানুয়ারি) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সুসংবাদটি জানান নায়ক নিজেই।

বিজ্ঞাপন

টুইটে দেব লেখেন, ‘আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ। তবে এক সপ্তাহ না হওয়া পর্যন্ত আইসোলেশনেই থাকব। ভালবাসা এবং শুভকামনার জন্য সকলকে ধন্যবাদ।’ সকলকে সুস্থ থাকতে হলে কী করণীয়, তাও এদিনের টুইটে উল্লেখ করেন এই তারকা সাংসদ। তিনি লেখেন, ‘মাস্ক পরুন। এটাই লড়াইয়ের একমাত্র পথ। যত্ন নিন।’

গত ৫ জানুয়ারি টুইটে করোনা সংক্রমণের কথা জানিয়েছিলেন দেব। সকলকে সাবধানে থাকার বার্তাও দেন তিনি। এই সময় জনসভা, মেলা, জমায়েত করার বিরুদ্ধে মতামত জানিয়েছিলেন টুইটে। উল্লেখ্য, দেবের বান্ধবী অভিনেত্রী রুক্মিণীও করোনা আক্রান্ত। তবে তিনি করোনামুক্ত কিনা, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন