বিজ্ঞাপন

দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

January 12, 2022 | 3:27 pm

সারাবাংলা ডেস্ক

লালমনিরহাট ও কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছে। এর মধ্যে কক্সবাজারের দুর্ঘটনায় আরও ২০ জন আহত হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১২ জানুয়ারি) সকালে কক্সবাজারের চকরিয়া এবং লালম‌নিরহা‌টের হাতীবান্ধায় এ দুর্ঘটনা ঘটেছে।

চকরিয়া থানার ওসি মো. ওসমান গনি জানান, চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলীরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজন দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটির চালক বলে জানালেও নিহত ও আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয়দের বরাতে দিয়ে ওসমান গনি বলেন, সকালে চকরিয়া উপজেলার ডুলাহাজারা এলাকায় যাত্রীবাহী সৌদিয়া পরিবহনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে গাড়ী দুইটির চালক মারা যান এবং আহত হয় অন্তত ১৫ জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডুলাহাজারা খ্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে। নিহতদের লাশ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।

বিজ্ঞাপন

এদিকে লালম‌নিরহা‌টের হাতীবান্ধায় স্কুল যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় নাঈম (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার আরডিআরএস অফিস সংলগ্ন বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে এ সড়ক দুঘর্টনা ঘটে।

এ সময় ওই শিশুর চাচা সাগর গুরুত্বর আহত হয়েছে। শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাবরেজিস্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র বলে জানা গেছে।

জানা গেছে, শিশু নাঈম তার বাবা ও চাচার সঙ্গে মোটর সাইকেল যোগে হাতীবান্ধায় স্কুলে যাচ্ছিল। এ সময় বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে নাঈম নিহত হয়। এ সময় বাবা ফারুক ও চাচা সাগর গুরুত্বর আহত হয়েছে। পুলিশ ওই ট্রাকের চালক বাবুকে আটক করেছে।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন