বিজ্ঞাপন

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

January 18, 2022 | 9:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: জেলার টঙ্গীতে ট্রাকের চাপায় মো. নূর নবী হোসেন (৩১) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা মোটরসাইকেলের অপর আরোহী নুরজাহান (২৭) আহত হয়েছেন। জানা গেছে নিহত মোটরসাইকেল চালক নূর নবী এবং আহত নুরজাহান সম্পর্কে স্বামী-স্ত্রী।

বিজ্ঞাপন

সোমবার (১৭ জানুয়ারি) রাত ১১টার দিকে টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের টিএনটি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মো. নূর নবী হোসেন টঙ্গীর শিলমুন এলাকায় ভাড়া বাসা থাকতেন। তিনি ফরিদপুর জেলার কাদিখোল গ্রামের তজিবরের ছেলে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নূর নবী ও তার স্ত্রী মোটরসাইকেলযোগে টঙ্গীর শিলমুন এলাকায় ভাড়া বাসার দিকে যাচ্ছিলো। এ সময় টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের টিঅ্যান্ডটি এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে নূর নবী মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে ট্রাকের চাকার নিচে পড়ে গেলে ঘাতক ট্রাকটি তাকে পিষ্ট করে দ্রুত পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এ সময় নিহত নূর নবীকে আহত অবস্থায় টঙ্গীর শিলমুন এলাকায় ক্যাথারসিস হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নিলে মঙ্গলবার (১৮ জানুয়ারি) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন