বিজ্ঞাপন

কচুয়ায় ড. সেলিম মাহমুদের উদ্যোগে ১১ হাজার কম্বল বিতরণ

January 18, 2022 | 11:32 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের উদ্যোগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও বিভিন্ন এতিমখানায় শীতার্ত মানুষের মধ্যে প্রায় ১১ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

গত ১২ জানুয়ারি থেকে কয়েক দফায় ড. সেলিম মাহমুদ নিজে বিভিন্ন ইউনিয়নে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন। এছাড়া প্রতিনিধিদের মাধ্যমে বিভিন্ন এতিম খানায় এই কম্বল পৌঁছে দেন তিনি।

উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ, সাচার হাই স্কুল, অটোমোর প্রাথমিক বিদ্যালয়, খলাগাঁও প্রাথমিক বিদ্যালয়, হজরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়, তেতৈয়ার প্রাথমিক বিদ্যালয়, সহদেবপুর ইউনিয়নের মালচোয়া প্রাথমিক বিদ্যালয়, রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ, আশ্রাফপুর নতুন বাজার মাদরাসা ও নাউলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কম্বল বিতরণের এই কার্যক্রম পরিচালনা করা হয়।

বিজ্ঞাপন

কচুয়ার বিভিন্ন ইউনিয়নে কম্বল বিতরণের এই কর্মসূচিতে অন্যান্যের মধ্যে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাবউদ্দিন চৌধুরী সোহাগ, কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মবিন, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রিন্সিপাল নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার।

এছাড়া বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগের উপকমিটির সদস্য এবং উপজেলা আওয়ামী লীগ এবং এর সব অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন