বিজ্ঞাপন

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে মোস্তাফিজ

January 19, 2022 | 5:35 pm

স্পোর্টস ডেস্ক

২০২১ সালের টি-টোয়েন্টির সেরা একাদশ ঘোষণা করেছে আইসিসি। বর্ষসেরা এই একাদশে বাংলাদেশের থেকে জায়গা মিলেছে পেসার মোস্তাফিজুর রহমানের।

বিজ্ঞাপন

বুধবার (১৯ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশ ঘোষণা করে আইসিসি। এই একাদশে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা পেয়েছেন টাইগার এই পেসার।

একাদশে সর্বোচ্চ তিনজন ক্রিকেটার আছেন পাকিস্তান এবং দক্ষইণ আফ্রিকা থেকে। দুইজন আছেন অস্ট্রেলিয়া থেকে আর একজন করে আছেন ইংল্যান্ড, শ্রীলংকা এবং বাংলাদেশ থেকে। একাদশের অধিনায়ক হিসেবে আছেন পাকিস্তানের বাবর আজম।

মাঝে নিজেকে অনেকটাই হারিয়ে ফেলেছিলেন মোস্তাফিজুর রহমান। তবে বাজে সময় পেছনে ফেলে গত বছর মাঠে অসাধারণই কাটিয়েছেন তিনি। তার পুরষ্কারটাও পেলেন কাটার মাস্টার। আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি একাদশে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের অন্যতম সেরা এ পেসার।

বিজ্ঞাপন

২০২১ সালে দুর্দান্ত কাটিয়েছেন মোস্তাফিজুর রহমান। এই বছর টি-টোয়েন্টিতে ২৮ উইকেট পকেটে পুরেছেন দ্য ফিজ। ৬৯.৩ ওভারে ৭.০১ ইকোনমি রেটে ফিজ রান দিয়েছেন ৪৮৭। এ বছরে ফিজের সেরা বোলিং ফিগার ১২ রানে ৪ উইকেট।

আইসিসি’র পুরুষ টি-টোয়েন্টির বর্ষসেরা একাদশ:

জশ বাটলার, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), এইডেন মার্করাম, মিচেল মার্শ, ডেভিড মিলার, তাবরাইজ শামসি, জশ হ্যাজলউড, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মোস্তাফিজুর রহমান ও শাহিন শাহ আফ্রদি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন