বিজ্ঞাপন

বঙ্গবন্ধু সাফারি পার্কে নতুন প্রকল্প পরিচালক

February 2, 2022 | 7:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে নতুন প্রকল্প পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। তিনি সাবেক প্রকল্প পরিচালক মো. জাহিদুল কবিরের স্থলাভিষিক্ত হলেন। নতুন দায়িত্ব পাওয়া প্রকল্প পরিচালক মোল্যা রেজাউল করিম বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল, ঢাকার বন সংরক্ষক (চলতি দায়িত্ব) হিসেবেও দায়িত্বরত।

বিজ্ঞাপন

বুধবার (২ ফেব্রুয়ারি) পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের পরিকল্পনা-২ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে তাকে এ দায়িত্ব দেওয়া হয়। বন অধিদফতর কর্তৃক বাস্তবায়নাধীন ‘বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক, গাজীপুর’র অ্যাপ্রোচ সড়ক প্রশস্তকরণ ও অন্যান্য অবকাঠামো উন্নয়ন (২য় সংশোধিত)’ শীর্ষক প্রকল্পে নতুন প্রকল্প পরিচালককে দায়িত্ব প্রদান করা হয়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে জেব্রার মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন এবং দায়িত্বে অবহেলাকারীদের শনাক্তকরণের লক্ষ্যে গঠিত মন্ত্রণালয়ের তদন্ত কমিটির সুষ্ঠু তদন্তের স্বার্থে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিনের নির্দেশে ৩১ জানুয়ারি ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী বন সংরক্ষক তবিবুর রহমান এবং ভেটেরিনারি অফিসার ডা. হাতেম সাজ্জাদ মো. জুলকারনাইনকে প্রত্যাহার করা হয়েছে। এর পর তাদের বন অধিদফতর ঢাকায় সংযুক্ত করে নতুন কর্মকর্তাদের দায়িত্ব দেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন