বিজ্ঞাপন

সরকারি টাকা পাইয়ে দেওয়ার কথা বলে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

February 11, 2022 | 9:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লালম‌নিরহাট: কালীগঞ্জে সরকারি অনুদানের টাকা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানা পুলিশ একজনকে আটক করেছে।

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) কালীগঞ্জ থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি বিকা‌লে কাঁকিনা ইউনিয়নের কুলছুমকে (ছদ্মনাম) সরকারি অনুদানের টাকা পাইয়ে দেওয়ার কথা বলে তার নানি আমিনার (৫৫) মাধ্যমে বাড়ি থেকে ডেকে নেয় একই এলাকার সহিজন বেগম (৪৫)।

সহিজনের কথায় ঘটনার দিন বিকেলে আমিনা বেগম (৫৫) তার নাতনিকে সঙ্গে নিয়ে কাঁকিনা ইউনিয়ন পরিষদের উদ্দেশে যাওয়ার পথে ওয়াবদা বাজার এলাকায় পৌঁছালে ২নং আসামি সহিজন তাদের রুদ্বেশ্বর গ্রামের এমদাদুল কবিরাজের বাড়িতে নিয়ে যায়। সেখানে কবিরাজসহ অজ্ঞাত আরও কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে। এসময় প্রাণ বাচাঁনোর তাগিদে নাতনিকে নিয়ে আমিনা বাড়িতে চলে আসে। পরে কালীগঞ্জ থানায় এমদাদ কবিরাজসহ অজ্ঞাত ৪ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করে।

পু‌লিশ ঘটনার সঙ্গে জ‌ড়িত ১নং আসামি অভিযুক্ত এমদাদ কবিরাজকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, ‘অভিযোগ পেয়েছি ১নং আসামিকে গ্রেফতার করা হয়েছে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন