বিজ্ঞাপন

ভোরে কাজে বেরিয়ে ছুরিকাঘাতে প্রাণ গেল ব্যবসায়ীর

February 20, 2022 | 10:45 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোশারফ হোসেন (৪৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

রোববার (২০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় মোশরফকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের দূরসম্পর্কের ভাগিনা শাহ জামাল জানান, মোশারফ গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকায় থাকতেন। আদা, হলুদ, মরিচ ফেরি করে বিক্রি করতেন। আজ ফজরের আজনের আগে বাসা থেকে কাজে বের হন। এর কিছুক্ষণ পর কয়েকজন রিকশাচালক তাকে রক্তাক্ত আহত অবস্থায় ঘন্টিঘরের বাসায় নিয়ে যান।

তাদের বরাত দিয়ে শাহ জামাল আরও জানান, সায়েদাবাদ ফ্লাইওভার ব্রিজের ঢালে কে বা কারা মোশারফকে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে তার মাধ্যমেই বাসার ঠিকানা পান রিকশাচালকরা।

বিজ্ঞাপন

স্বজনদের অভিযোগ, ছিনতাইকারীর কবলে পড়েছিলেন মোশারফ।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বুকে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে ওই ব্যক্তির। ছিনতাইকারীর ছুরিকাঘাতে এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

মোশরফের বাড়ি গোপালগঞ্জ মোকসেদপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামে। তার বাবার নাম হারুন অর রশিদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন