বিজ্ঞাপন

বঙ্গ-তে ড্রামা সিরিজ ‘বিএনজি’

February 22, 2022 | 3:48 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বাংলাদেশের অন্যতম বৃহত্তম বাংলা স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ-তে মুক্তি পেতে যাচ্ছে বঙ্গ প্রযোজিত উডপেকারস ফিল্মস নির্মিত অরিজিনাল সিরিজ ‘বিএনজি’। টিনএজ ড্রামা সিরিজটি ২২ ফেব্রুয়ারি থেকে বঙ্গ প্ল্যাটফর্মের অ্যাপ ও ওয়েবসাইটে দেখা যাবে।

বিজ্ঞাপন

কলেজ লাইফের বন্ধুত্ব, প্রেম, খুনসুটি, স্বপ্ন, জেলাসি, বলতে পারা না পারা, আড়ালে থাকা, আবার লাইমলাইটে চলে আসা, সম্পর্কের টানাপোড়ন, প্রজন্মের রূপান্তর, স্বপ্ন, দায়িত্ব নেওয়ার ভাবনা আর আমাদের চারপাশে ঘটে যাওয়া জানা-অজানা টুকরো টুকরো গল্প নিয়ে গড়ে উঠেছে সিরিজটির কাহিনি।

সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—ইন্তেখাব দিনার, মুনিরা ইউসুফ মেমি, সাবেরী আলম, শাহাদাত হোসেন, খায়রুল বাশার, জোপারি লুসাই, পৌষালী অথৈ, রোদসী সিদ্দিকা, সাবা চৌধুরী, সাদ নাওভী, আহমেদ গোলাম দস্তগীর শান, পার্থ শেখ, তৌফিকুল হাসান নিহাল, শাদমান ফাইয়াজ প্রমুখ।

বিজ্ঞাপন

উডপেকারস ফিল্মস টিম থেকে এই প্রজেক্টে কাজ করেছেন সিরিজ ক্রিয়েটর পলাশ নাজিমের পাশাপাশি সিরিজের পরিচালকদ্বয় মোমিন বিশ্বাস ও শাহরিয়ার সজীব। এছাড়া সহযোগী পরিচালক হিসেবে ছিলেন আরভিন মজুমদার লোটাস ও চিত্রনাট্য লিখেছেন সাঈদ মাহমুদ। প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন বিদ্রোহী দীপন। টাইটেল গানের কম্পোজিশন করেছেন সঙ্গীত আয়োজক ও চিরকুট ব্যান্ড-এর জনপ্রিয় ড্রামার পাভেল আরিন।

সারাবাংলা/এসবিডিই/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন