বিজ্ঞাপন

বিয়ের বাজার করতে গিয়ে মেয়েসহ মায়ের মৃত্যু

February 28, 2022 | 5:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মাদারীপুর: জেলার শিবচর উপজেলায় ভাইয়ের বিয়ের বাজার করতে গিয়ে ট্রাকের চাপায় মেয়েসহ নিহত হয়েছেন এক মা। নিহত মায়ের নাম জিয়াসমিন বেগম (৩২) ও তার মেয়ের নাম মাহফুজা (৭)।

বিজ্ঞাপন

সোমবার(২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের যাদুয়ারচর (ডঙ্কুরপাড়) এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন ওই এলাকার সৌদি প্রবাসী হারুন ফরাজীর স্ত্রী জিয়াসমিন বেগম। আর মাহফুজা তাদের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার সকালে বাড়ি থেকে তার ভাইয়ের বিয়ের জন্য কেনাকাটা করতে একটি ভ্যানযোগে শিবচর বাজারের উদ্দেশে রওনা হন জিয়াসমিন বেগম ও তার মেয়ে মাহফুজা। ভ্যানটি তাদের বাড়ি থেকে কিছুক্ষণ দূরে ডঙ্কুরপাড় গেলে পিছন থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে জিয়াসমিন ও মাহফুজা গুরুতর আহত হয়। পরে মা ও মেয়েকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, আজ সকালে যাদুয়ারচর এলাকায় একটি অজ্ঞাত ট্রাকের চাপায় মা ও মেয়ের মৃত্যু হয়। আমরা ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন