বিজ্ঞাপন

নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে চবি শিক্ষার্থী আটক

March 11, 2022 | 6:30 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা পড়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। চট্টগ্রাম জেলা প্রশাসনের রাজস্ব কার্যালয়ের অফিস সহায়ক পদে আরেকজনের হয়ে তিনি পরীক্ষা দিতে এসেছিলেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১১ মার্চ) চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নিয়োগ পরীক্ষার সময় ওই শিক্ষার্থীসহ দুইজনকে আটক করা হয়। আটক অন্যজন জালাল উদ্দিন (২৪) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। একইসঙ্গে আব্দুল কাদের রিমন (২৫) নামে আরও একজনকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরী সারাবাংলাকে জানান, অফিস সহায়ক পদে হায়দার রশিদ নামে একজনের হয়ে পরীক্ষা দিতে এসেছিলেন জালাল। পরীক্ষাকেন্দ্রে উপস্থিতির তালিকার ছবির সঙ্গে পরীক্ষার্থীর চেহারায় প্রথমে গরমিল ধরা পড়ে। এরপর হাজিরা তালিকার তথ্য ও প্রবেশপত্রের ছবি মিলিয়ে তার প্রক্সি দিতে আসার বিষয়টি নিশ্চিত হন সংশ্লিষ্টরা।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জালাল ৫ হাজার টাকার বিনিময়ে পরীক্ষায় প্রক্সি দিতে এসেছিলেন বলে স্বীকার করেছেন। মূল প্রবেশপত্রের ছবি এডিট করে নিজের ছবি বসিয়ে তিনি পরীক্ষায় অংশ নেন। পরে জালালের দেওয়া তথ্যে রিমনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন