বিজ্ঞাপন

বাসের মুখোমুখি সংবাদপত্র বহনকারী মাইক্রো, নিহত ৩

March 17, 2022 | 10:41 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে সংবাদপত্র বহনকারী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলার মরজাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে পুলিশের ইনচার্জ খালেদ মাহমদু খান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহত তিন জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তাদের মধ্যে রয়েছেন মাইক্রোবাসের চালক আবুল কালাম আজাদ। তার বাড়ি পাবনায়। নিহত আরেকজন রাজবাড়ি জেলার মো. ইউনুস।

স্থানীয়রা জানান, ভোরে ঢাকা থেকে সিলেটের দিকে যাচ্ছিল সংবাদপত্র পরিবহনকারী মাইক্রোবাসটি। বিপরীত দিক থেকে আসছিল ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাস। ওই বাসটি সামনের একটি গাড়িকে ওভারটেক করতে গেলে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ তিন জন নিহত হন।

বিজ্ঞাপন

ভৈরব হাইওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) খালেদ মাহমদু খান বলেন, আহতদের নরসিংদী ও ভৈরবের দুইটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর বাসটিকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন