বিজ্ঞাপন

পল্টনে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

March 24, 2022 | 10:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পল্টন জোনাকির গলির একটি বাসা থেকে আফিফা আফরিন সামিহা (১৮) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানান, বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেলে সংবাদ পেয়ে জোনাকি গলিতে ওই বাসায় চার তলার বাসায় যাই। পরে দরজা ভেঙে জানালার গ্রিলের সঙ্গে উড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করি। পরে ময়নাতন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, ঘটনার সময় ওই বাসায় মৃত নারীর আড়াই বছরের এক ছেলে ছিল। এ ছাড়া বাসায় কেউ ছিল না। কী কারণে গলিায় ফাঁস দিয়েছে ওই নারী তা জানা যায়নি।

মৃত আফিফার মামা মো. ফয়সাল জানায়, আফিফার তিন বছর আগে বিয়ে হয়। স্বামী মো. মিরাজ সৌদীআরব প্রবাসী। পল্টন জোনাকির গলিতে বাবা মায়ের সঙ্গে থাকতেন আফিফা। দুই বোন এক ভাইয়ের মধ্যে আফিফা ছিল বড়।

বিজ্ঞাপন

ফয়সাল আরও জানায়, আফিফার বড় মামার বিয়ে উপলক্ষ্যে আফিফার বাবা নাসির উদ্দিন ও মা মুন্নি ইসলাম আফিফাকে বাসায় রেখে অন্য দুই ছেলে মেয়েকে নিয়ে তিনদিন আগে গ্রামের বাড়ি লক্ষিপুরের রামগঞ্জে চলে যায়। এ সময় আফিফা আড়াই বছরের ছেলে সাজিদকে নিয়ে বাসায় ছিল।

ফয়সাল জানায়, সে নিজে মুগদা এলাকায় ভাড়া থাকে। আজকে তারও গ্রামের বাড়িতে যাওয়ার কথা ছিল। বিকেলে পল্টনের বাসার দারোয়ান ফোনে জানায়, আফিফা জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছে। সংবাদ পেয়ে দ্রুত ওই বাসায় গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ পাই। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে।

আফিফাকে গ্রামের বাড়িতে না নিয়ে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে মামা ফয়সালের ধারণা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন