বিজ্ঞাপন

বিএনপি আর ক্ষমতায় যেতে পারবে না: কৃষিমন্ত্রী

March 30, 2022 | 10:37 pm

লোকাল করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, তৃণমূল আওয়ামী লীগ সুসংগঠিত থাকলে বিএনপি আর ক্ষমতায় যেতে পারবে না।

বিজ্ঞাপন

বুধবার (৩০ মার্চ) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলে।

কৃষিমন্ত্রী বলেন, ‘সারা পৃথিবীর উন্নত দেশগুলোতে ক্ষমতায় থাকা সরকারের অধীনেই নির্বাচন হয়। কাজেই যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে তাদের অধীনেই বাংলাদেশের নির্বাচন হবে। যাকেই নির্বাচন কমিশন বানানো হয় তাকেই বিএনপি মানে না। তারা চায়, নির্বাচন আমরা জিতবো সেই নিশ্চয়তা দিতে হবে তবেই আমরা নির্বাচনে যাবো। বিএনপির কারও ওপর আস্থা নেই তাই তারা নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে।’

দক্ষিণ কেরানীগঞ্জ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি। কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদের সভাপতিত্বে ও যুগ্ন আ মুজাহিদুল ইসলাম মামুনের সঞ্চালনায় সম্মেলন এ প্রধান বক্তা হিসাবে ব্যক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ নসরুল হামিদ বিপু।

বিজ্ঞাপন

এ ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজী মো. ইকবাল হোসেনসহ আরও অনেকে।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন