বিজ্ঞাপন

বহুতল ভবনের সানশেড ভেঙে ২ পথচারী আহত

April 20, 2022 | 9:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কলাবাগান গ্রীন রোডে একটি বহুতল ভবন থেকে সানশেড ভেঙে পড়ে দুই পথচারী আহত হয়েছেন। এরা হলেন কম্পিউটার দোকান মালিক শফিকুল ইসলাম (৪০) ও রূপসা রেস্টুরেন্টের ম্যানেজার এনামুল হক (৫০)।

বিজ্ঞাপন

বুধবার (২০ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসা রূপসা রেস্টুরেন্টের কর্মচারী আরিফুল ইসলাম জানান, গ্রীনরোডে তাদের রূপসা রেস্টুরেন্ট আছে। সেই রেস্টুরেন্টের ম্যানেজার এনামুল হক। পাশেই শফিকুল ইসলামের সায়মা কম্পিউটার একটি দোকান রয়েছে।

আরিফুল আরও জানায়, আহত দুজন গ্রীন রোডের গ্রীন লাইফ হাসপাতালের পাশের একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ছিলেন। নামাজ শেষ করে বের হয়ে প্রতিষ্ঠানে আসার সময় পাশের খাজা হোটেলের ছয়তলা ভবনের ওপর থেকে সানশেড ভেঙে তাদের মাথায় পড়লে মাটিতে লুটিয়ে পড়েন ওই দুজন। সঙ্গে সঙ্গে অন্য মুসল্লিরা তাদেরকে গ্রীনলাইফ হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দুজনের মাথায় আঘাত লেগেছে। তাদের অবস্থা বেশ গুরুতর। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র জানান, জানতে পেরেছি একটি পুরনো ভবনের সানশেড ভেঙে নিচে পড়ে দুই পথচারী আহত হয়েছেন। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন