বিজ্ঞাপন

তালাবদ্ধ কক্ষে পড়ে ছিলে মরদেহটি

April 25, 2022 | 7:26 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলা এলাকায় নবারুন সংঘ নামে একটি ক্রীড়া সংগঠনের তালাবন্ধ কক্ষে পড়ে ছিল, আব্দুর রাকিব (৪৫) নামে একজনের মরদেহ।

বিজ্ঞাপন

রাকিব ওই এলাকার মৃত নইমুদ্দীনের ছেলে। রাকিব পেশায় অটোচালক ও খেলাধুলার প্রতি আগ্রহ থাকায় এলাকার ক্রীড়া সংগঠনে স্বেচ্ছাশ্রম দিতেন। ক্লাবের চাবি তার কাছেই থাকত বলে জানিয়েছেন স্থানীয়রা।

রাকিবের বাড়িতে গিয়ে কথা হয় তার স্ত্রী সাথী খাতুনের সঙ্গে। তিনি জানান, রোববার (২৪ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে বাড়ি থেকে বের হয়েছিলেন।

রাকিবের বড় মেয়ে নবম শ্রেনীর শিক্ষার্থী রিতা খাতুন জানান, দুপুরে তিনি বাবাকে ফোন দিয়েছেন কিন্ত রিসিভ হয়নি। এরপরও একাধিকবার তার বাবার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন।

বিজ্ঞাপন

রাকিবের স্ত্রী সাথী খাতুন জানান, সৌদি আরব যাওয়ার জন্য কালাম নামে এক আদম ব্যবসায়ীকে সাড়ে তিন লাখ টাকা দিয়েছিলেন রাকিব। গত তিন-চার মাস আগে সে যে ভিসা দিয়েছিল সেটি জাল ছিল। এ নিয়ে আদম ব্যবসায়ী কালামের সঙ্গে হাতাহাতি হয়েছিলো। এরপর সে আজ-কাল করে বিদেশ পাঠানোর ব্যাপারে সময় নিচ্ছিল।

তিনি বলেন, ‘এর বাইরে কোন ঘটনা জানা নেই, কেন মারল কে মারল, কাকে দোষ দেব বুঝতে পারছি না।’

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, নবারুন সংঘের কক্ষের ভেতরে মরদেহটি পড়ে ছিল। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানান ওসি।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন