বিজ্ঞাপন

ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা রিমান্ডে

April 28, 2022 | 8:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে এক নারী ফুটবলারকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার উপজেলা ছাত্রলীগ নেতা ফয়সাল ফকিরকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নান্দাইল আমলি আদালতের বিচারক রাজিব আহমেদ তালুকদারের আদালতে তাকে হাজির করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুনানি নিয়ে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের পুলিশ পরিদর্শক প্রসূন কান্তি দাশ মামলার দেওয়া তথ্যের ভিত্তিতে জানান, গত শুক্রবার (২২ এপ্রিল) নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল ফকির ওই নারী ফুটবলারকে বাড়ি থেকে ডেকে নিয়ে দুই সহযোগীর সহায়তায় শহিদ স্মৃতি আদর্শ কলেজের নির্জন কক্ষে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার নারী পরদিন নান্দাইল থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ বুধবার (২৭ এপ্রিল) গাজীপুর থেকে এজাহারভুক্ত আসামি ফয়সাল ফকিরকে গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, মামলাটি তদন্তের ভার বুধবার জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করেন আাদালত। ডিবি’র পক্ষ থেকে মামলার তদন্তের স্বার্থে গ্রেফতার ফয়সালকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। বর্তমানে জেলা গোয়েন্দা পুলিশের হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, ধর্ষণের শিকার নারী ফুটবলারের জবানবন্দি নিয়েছেন বিচারক। এর আগে, ময়মনসিংহ মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে তার ডাক্তারি পরীক্ষা হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন