বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত, গ্রেফতার ১

May 2, 2022 | 4:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ পৌরসভায় প্রতিপক্ষের হামলায় চার জন আহত হয়েছেন। এ ঘটনায় দায়ের করা মামলার ১ নম্বর আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (২ মে) এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে। এর আগে শনিবার (১ মে) সন্ধ্যায় বৈখর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন— পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বৈখর এলাকার মো. দুলাল মোল্লার মেয়ে প্রিয়াংকা বেগম (২৫), মেয়ে আন্না বেগম (২২), স্ত্রী জবেদা বেগম (৬০) ও বোন হাসিনা বেগম ৫৬)। এ ঘটনায় গ্রেফতার মিরাজ বেপারী (৩৯) বৈখর এলাকার প্রয়াত ফজলুল হক বেপারী ছেলে।

মামলার বাকি আসামিরা হলেন— মহাসিন মোল্লা (৪৫), সালাউদ্দিন মোল্লা (৬০), গফুর মোল্লা (৫৫) ও খোকনী বেগম (৫৫)। এছাড়া অজ্ঞাতনামা আরও কয়েকজনকে মামলায় আসামি করা হয়েছে।

বিজ্ঞাপন

মামলায় অভিযোগ, শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বৈখর এলাকায় বসতবাড়ির সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে মহসিন মোল্লার লোকজন দা, খুর, লোহার রড ও কাঠের অস্ত্র নিয়ে দুলাল মোল্লার বাড়িতে হামলা চালান। এতে প্রিয়াংকা সহ চার জন আহত হয়েছেন। তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মামলার বাদী দুলাল মোল্লা (৬৫) বলেন, আমাদের বাড়ির জায়গা নিয়ে বাড়ির পাশে মহসিন মোল্লার সঙ্গে বিরোধ রয়েছে। শনিবার সন্ধ্যার দিকে আমি বাজার থেকে ফিরলে মহসিন ও মিরাজরা আমাকে মারতে আসে। ইফতারির পরে ৭টার দিকে এসে মুহসিনকে মিরাজ হুকুম দেয়— কোপাইয়া শেষ করিয়া দে। তখন মহসিন আমাকে কোপাতে এলে আমার বোন, আমার স্ত্রী ও দুই মেয়েকে কুপিয়ে আহত করে।

সদর উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. রাজিব খান বলেন, গতকালের মারামারির ঘটনায় একটি মামলা হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন