বিজ্ঞাপন

মহানগর-সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে আ.লীগ সম্পাদকমণ্ডলীর সভা পরশু

May 8, 2022 | 5:49 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা হবে আগামী মঙ্গলবার (১০ মে)। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগী সংগঠনগুলোর নেতারা সভায় অংশ নেবেন।

বিজ্ঞাপন

রোববার (৮ মে) দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী মঙ্গলবার (১০ মে) সকাল ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে হবে এই সভা।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দলের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বৈঠকে কী নিয়ে আলোচনা হবে, সে বিষয়ে দল থেকে কিছু জানানো হয়নি। তবে এর আগে শনিবার (৭ মে) রাতে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক হয়। ওই বৈঠক শেষে ব্রিফিংয়ে ওবায়দুল কাদের বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হবে আগামী ডিসেম্বরে।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের আরও বলেন, ওই জাতীয় সম্মেলনের আগেই দলের সব মেয়াদোত্তীর্ণ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর সম্মেলন করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্পাদকমণ্ডলীর যৌথ সভায় মহানগর ও সহযোগী সংগঠনগুলোকে এ বিষয়ে দিকনির্দেশনা দেওয়া হতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন