বিজ্ঞাপন

গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডসে একাধিক পুরস্কার ইডটকো’র

May 18, 2022 | 6:00 pm

সারাবাংলা ডেস্ক

সমন্বিত টেলিযোগাযোগ অবকাঠামো সেবাদাতা প্রতিষ্ঠান ইডটকো বাংলাদেশ সম্প্রতি গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডস ২০২২ অনুষ্ঠানে এক্সিলেন্স ইন ট্রেইনিং, ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড ম্যানেজিং হেলথ অ্যাট ওয়ার্ক ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছে।

বিজ্ঞাপন

এছাড়াও, ব্যক্তিগত ক্যাটাগরিতে ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রিকি স্টেইন অর্জন করেছেন বেস্ট করপোরেট স্ট্র্যাটেজি অ্যাওয়ার্ড। প্রতিষ্ঠানটির হিউম্যান রিসোর্স ডিরেক্টর রিজওয়ান  হামিদ কুরাইশি এইচআর প্রফেশনাল অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডও পেয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ৬ মে শীর্ষ ব্যবসায়িক নেতাদের উপস্থিতিতে মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে আনুষ্ঠানিকভাবে এসব অ্যাওয়ার্ড ঘোষণা করা হয়।

ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসের সঙ্গে যৌথভাবে দ্য এমপ্লয়ার ব্র্যান্ডিং ইনস্টিটিউট এবারের বার্ষিক গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডস ২০২২ আয়োজন করে। এশিয়াতে মানবসম্পদ কার্যক্রমে অসাধারণ অবদান রাখার স্বীকৃতি হিসেবে ১৩টি ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠান, এইচআর টিম ও ব্যক্তিকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রিকি স্টেইন বলেন, স্টেকহোল্ডারদের সর্বোচ্চ সেবা দিতে আমাদের বিদ্যমান প্রতিশ্রুতির সাক্ষ্য বহন করছে এই অ্যাওয়ার্ডগুলো, যা গ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত সম্মানিতবোধ করছি। এই স্বীকৃতি ইডটকোর বায়োনিক অর্গানাইজেশন স্ট্র্যাটেজির প্রতিফলন, যেটি কর্মীবান্ধব কাজের সংস্কৃতিকে উৎসাহিত করে এবং এর ফলে প্রতিষ্ঠানের উৎকর্ষ অর্জনের জন্য অভিনব ও টেকসই ব্যবস্থার কার্যকর প্রয়োগ এবং সফল ব্যবহার নিশ্চিত করা সম্ভব হয়।

টাওয়ার অবকাঠামো সেবাদাতা কোম্পানি ইডটকো বাংলাদেশ ২০১৩ সাল থেকে দেশে কার্যক্রম চালিয়ে আসছে। প্রতিষ্ঠার পর থেকেই সবার জন্য নির্বিঘ্ন সংযোগ-সেবা নিশ্চিত করার পাশাপাশি দেশের ডিজিটাল লক্ষ্য পূরণে টেকসই ও শেয়ার উপযোগী অবকাঠামো তৈরিতে ইডটকো ধারাবাহিকভাবে বিনিয়োগ এবং অভিনব পণ্য-সেবা’র উদ্ভাবন ঘটিয়ে যাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন