বিজ্ঞাপন

স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

May 20, 2022 | 11:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে বউয়ের উপর অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে সাজু মিয়া (২৪) নামের এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার (২০ মে) সন্ধ্যায় উপজেলার মগলিশপুর গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম। নিহত সাজু মিয়া উপজেলার মগলিশপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত প্রায় ১ বছর আগে উপজেলার বরাতীপুর গ্রামের দুলাল মিয়ার মেয়ে সীমা আক্তারের সাথে সাজুর বিয়ে হয়। কিছুদিন আগে স্ত্রী বাপের বাড়িতে বেড়াতে গিয়ে আর ফিরে আসেনি। শুক্রবার দুপুরে স্ত্রী সীমা আক্তারকে নিয়ে আসার জন্য মোবাইলে কথা হয় এবং একপর্যায়ে কথা কাটাকাটিও হয়। তখন সাজু মিয়ার নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিজ্ঞাপন

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বলেন, ‘আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ শনিবার সকালে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত থানায় অভিযোগ দেওয়া হয়নি।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন