বিজ্ঞাপন

মোটরসাইকেলে মাইক্রোবাসের ধাক্কায় আ.লীগ নেতার মৃত্যু

June 3, 2022 | 6:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: মোটরসাইকেলে করে হাসপাতালে যাওয়ার পথে মাইক্রোবাসের ধাক্কায় অমিত কুমার ভোলা (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৩ জুন) সকাল সোয়া ১০টার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার বিষ্ণুপুর এলাকার সুগন্ধা ফিলিং স্টেশনের সামনে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভোলা রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের নরেন হালদারের ছেলে। তিনি চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ছিলেন। পাশাপাশি তিনি স্থানীয় একটি বালির চাতালে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে ভোলা মোটরসাইকেলে করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য যাচ্ছিলেন। পথে পাংশা উপজেলার বিষ্ণুপুর এলাকার সুগন্ধা ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে পেছন থেকে দ্রুতগতির একটি নোহা মাইক্রোবাস তার মোটরসাইকেরটিকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

বিজ্ঞাপন

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখাকার দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার আতিয়ার রহমান বলেন, ‘ভোলা বুকে, পায়ে ও মাথায় মারাত্মক আঘাত পেয়েছিলেন। এতে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে আসার পথেই তার মৃত্যু হয়।’

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে, তবে এর চালক পালিয়ে গেছে। নিহতের লাশটি ফরিদপুর হাসপাতাল থেকে রাজবাড়ী আনার আইনি প্রক্রিয়া চলছে। একইসঙ্গে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন