বিজ্ঞাপন

একটি হোটেল, তুষার ঝড় তারপর…

June 8, 2022 | 4:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

একটি বদ্ধ হোটেল। তুষার ঝড়ে সেখানে আটকে আছে কিছু জীবিত মানুষ আর একটি মৃতদেহ। আর এই হোটেলে থাকা সবাইকে দায়ী করা হয় এই খুনের জন্য। সবাই লড়তে থাকে তাদের নিজেদেরকে নির্দোষ প্রমাণ করতে আর এই বন্দীদশা থেকে মুক্তির জন্য। এইখান থেকেই শুরু হয় নতুন গল্পের।

বিজ্ঞাপন

কীভাবে ধরা পড়বে আসল খুনি? কীভাবে তারা নিজেদের নির্দোষ প্রমাণ করবে? জানতে হলে দেখতে হবে ভাহিদ আমিরখানী পরিচালিত ‘কিংস্লেয়ার’।

বৃহস্পতিবার (৯ জুন) রাত ৮টায় বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ৮১ মিনিটের ইরানি এই সিনেমাটি। এবার বাংলা ভাষায় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে ‘কিংস্লেয়ার’ দেখতে পারবে দর্শক। মাহনাজ আফসার, হাদি হেজাজিফার, মাজিদ সালেহি-সহ আরও অনেক অভিনয় শিল্পীর দেখা মিলবে এই সিনেমায়।

বিজ্ঞাপন

‘কিংস্লেয়ার’ একটি ইরানী ভাষায় নির্মিত ভিন্নধর্মী চলচ্চিত্র। মিস্ট্রি আর থ্রিলারের মিশেলে দর্শকরা একটি ভিন্নধর্মী অভিজ্ঞতা পাবে। সিনেমাটি দর্শক উপভোগ করতে পারবে পরিবার নিয়ে।

ইরানি চলচ্চিত্র ‘কিংস্লেয়ার’ ২০১৯ সালে মুক্তি পর বেশ আলোচনায় এসেছিল। চরকিতে ‘কিংস্লেয়ার’-সহ সময় নিয়ে দেখে ফেলতে পারেন বাংলায় ডাব করা পিগ জেনে, জিরো ফ্লোর, মিরাকেল ইন সেল নং ৭ এর মতো ইরানি, টার্কিশসহ ভিনদেশী ভাষার দুর্দান্ত সব সিনেমাগুলো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন