বিজ্ঞাপন

বাসের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

July 12, 2022 | 11:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের তরা কালিগঙ্গা সেতুর ওপর সেলফি পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু হয়েছে। নিহত দুজনের বাড়ি ইউরোপ ও জেলার বানিয়াজুরী ইউনিয়নের রাত পুরা গ্রামে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনা এবং মৃত্যুর ব্যাপারটি নিশ্চিত করেছেন ঘিওর থানার ওসি রিয়াজউদ্দিন আহমেদ বিপ্লব।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কালিগঙ্গা সেতুর ওপর পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া এবং তার বন্ধু মোটরসাইকেল ব্যবসায়ী মো. আশিকুর রহমানের মৃত্যু হয়। এ ঘটনায় আহত তাদের আরেক বন্ধু হাসিবুর রহমান অর্থকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

দুর্ঘটনার পরপরই স্থানীয় জনগণ উত্তেজিত হয়ে কয়েকটি সেলফি পরিবহন ভাঙচুর করেছে। উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রিজার্ভের লক্ষ্যমাত্রা কমালো আইএমএফ, ঋণের অর্থ পেতে বাধা রইল নাদ্বিপাক্ষিক বাণিজ্য ২ বিলিয়ন ডলারে নিতে চায় তুরস্কবগুড়ার ৩ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা‘উপজেলা নির্বাচনেও সরকারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে জনগণ’‘নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে, ভোটার উপস্থিতি সন্তোষজনক’কুষ্টিয়া সদরে আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিততাপপ্রবাহে রাজশাহী অঞ্চলে ফসল উৎপাদন ব্যাহতের শঙ্কাহেফাজতে মৃত্যু: ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলাহরিরামপুরে সাইদুর, সিংগাইরে সায়েদুল চেয়ারম্যান নির্বাচিত‘প্রহসনের নির্বাচনে যারা নিজেদের বিজয়ী দাবি করে তারা নির্লজ্জ’ সব খবর...
বিজ্ঞাপন