বিজ্ঞাপন

বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত : চালক-হেলপারের বিরুদ্ধে মামলা

July 21, 2022 | 7:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলায় বিআরটিসি বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহতের ঘটনায় বাসের চালক ও হেলপারের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে। নিহত এক যাত্রীর ছেলে জুবায়ের ইসলাম বাদী হয়ে মামলাটি করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, বুধবার রাতেই অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে। আমরা অভিযান শুরু করেছি। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে গাড়ির চালক-হেলপারকে আইনের আওতায় নিয়ে আসা যাবে।

এদিকে দুর্ঘটনায় নিহতদের মরদেহ দাফনের জন্য প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা সহায়তা দিয়েছে বিআরটিসি।

জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার বলেন, ‘দুর্ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈকে কমিটির প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বাকি দুজন হচ্ছেন বিআরটিএর সহকারী পরিচালক ও বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। আগামী ৭ কার্য দিবসের মধ্যে তারা প্রতিবেদন দাখিল করবেন।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, বুধবার (২০ জুলাই) দুপুরে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার হ্যালিপ্যাড এলাকায় বিআরটিসি বাসের চাপায় অটোরিকশার ৫ যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। হাসপাতালে নিলে আরও একজন মারা যান।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন