বিজ্ঞাপন

বার্সায় মেসি অধ্যায়ের শেষ হয়নি: লাপোর্তা

July 24, 2022 | 3:27 pm

স্পোর্টস ডেস্ক

লাস ভেগাসে প্রাক মৌসুমে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। লিওনেল মেসিকে ছাড়া আরও একটি মৌসুম শুরু করতে যাচ্ছে কাতালান ক্লাবটি। গেল মৌসুমে ফ্রি এজেন্ট হিসেবে পিএসজিতে নাম লেখানো মেসিকে ভুলে যাননি বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। বার্সেলোনার ইতিহাসের সেরা খেলোয়াড়ের এই ক্লাবের সঙ্গে সম্পর্ক আপাতত চুকে গেলেও সেই অধ্যায়ের সমাপ্তি এখনই ঘটছে না বলেই জানালেন বার্সা প্রেসিডেন্ট।

বিজ্ঞাপন

আমেরিকায় রিয়াল মাদ্রিদকে হারানোর পর ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে হুয়ান লাপোর্তা জানান, আমি বিশ্বাস করি এবং আশা করি যে মেসির সঙ্গে বার্সেলোনার অধ্যায়ের সমাপ্তি এখনই নয়।

২০২১ সালের জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয় লিওনেল মেসির। তবে আর্থিক সমস্যার কারণে মেসিকে নতুন করে চুক্তির প্রস্তাব দিলেও তার সঙ্গে চুক্তি স্বাক্ষর করতে পারেনি ক্লাবটি। আর তাতেই শৈশবের ক্লাব ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে নাম লেখাতে হয় মেসিকে। যদিও বার্সা প্রেসিডেন্ট তার নির্বাচনি প্রচারণায় জানিয়েছিলেন যে করেই হোক মেসিকে তিনি ক্লাবে রাখবেন। কিন্তু শেষ পর্যন্ত নিজের কথা রাখতে পারেননি লাপোর্তা।

লাস ভেগাসে এল ক্লাসিকো জয়ের পর লাপোর্তা বলেন, ‘আমি বিশ্বাস করি মেসির সঙ্গে বার্সেলোনার সব সম্পর্ক শেষ হয়ে যায়নি। বার্সায় মেসি অধ্যায়ের শেষ হয়নি। আমি বিশ্বাস করি এই অধ্যায় এখনো খোলা আছে এবং এটা আমাদের দায়িত্ব সেই সম্পর্ক ধরে রাখার।’

বিজ্ঞাপন

লিওনেল মেসির কাছে যে চিরঋণী বার্সেলোনা সে কথা আর বলতে! তার পায়ের জাদুতে ভর করেই বার্সেলোনা সাম্রাজ্য গড়েছে। তাই তো গোটা বার্সেলোনায় মেসির কাছে ঋণী। এর ব্যতিক্রম নন লাপোর্তাও। তিনি বলেন, ‘মেসির কাছে আমি ঋণী কিনা? হ্যাঁ! মানসিকভাবে আমরা তার কাছে ঋণী। হ্যাঁ, বার্সেলোনার সভাপতি হিসেবে আমাকে যা করার তা করতে হয়েছে। আর বার্সার সভাপতি হিসেবেই ব্যক্তিগতভাবে আমি তার কাছে ঋণী।’

এদিকে লিওনেল মেসির সঙ্গে আরও এক বছর চুক্তি বাড়ানোর সিদ্ধান্ত নিচ্ছে বলে শোনা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন