বিজ্ঞাপন

মনে হচ্ছে দীর্ঘদিন বার্সায় আছি: লেভান্ডোফস্কি

July 25, 2022 | 8:58 am

স্পোর্টস ডেস্ক

অনেক কাঠখড় পুড়িয়ে বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সেলোনায় নাম লিখিয়েছেন রবার্ট লেভান্ডোফস্কি। তার জন্য বার্সেলোনা ৪৫ মিলিয়ন এবং আরও অতিরিক্ত ৫ মিলিয়ন ইউরো প্রদান করবে বায়ার্নকে। বার্সায় নাম লিখিয়েই লেভা বললেন তার মনেই হচ্ছে না তিনি মাত্র কয়েকদিন এই দলের সঙ্গে। লেভার মনে হচ্ছে দীর্ঘদিন ধরেই তিনি বার্সেলোনার সঙ্গে।

বিজ্ঞাপন

বার্সেলোনার জার্সিতে ২৪ জুলাই লাস ভেগাসে রিয়াল মাদ্রিদের বিপক্ষে অভিষেক পোলিশ এই স্ট্রাইকারের। আর তার অভিষেক ম্যাচেই রিয়ালকে হারিয়েছে বার্সা। যদিও গোলের দেখা পাননি তিনি। তবে খেলেছেন দুর্দান্ত। রীতিমত লড়াই করে বায়ার্ন মিউনিখ থেকে বেরিয়ে এসে বার্সায় নাম লেখানো লেভা এখন কেবলই সামনের দিকে তাকিয়ে।

বার্সায় যোগ দেওয়ার পর লেভান্ডোফস্কি বলেন, ‘আমরা সামনের ম্যাচের দিকে এখনই নজর দিচ্ছি। সামনের অনুশীলনের দিকে গুরুত্ব দিচ্ছি কারণ আরও অনেক ভালো কিছু আসা এখনো বাকি। আমি এখানে আসতে পারে অনেক খুশি, এই ক্লাবের একটি অংশ হতে পেরে অনেক খুশি। আমার মনেই হচ্ছে না যে আমি মাত্র কয়েকদিন এই ক্লাবে। মনে হচ্ছে দীর্ঘদিন এই ক্লাবেই আছি আমি। আমার সতীর্থ এবং কোচিং স্টাফসহ সকলের সমর্থন পাচ্ছি আমি।’

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে রিয়ালকে হারানোর পর এবার বার্সেলোনার সামনে জুভেন্টাস। এর আগে নিজেদের আবারও অনুশীলনে উজাড় করে দেবেন লেভান্ডোফস্কিরা। নতুন মৌসুম শুরুর আগে নিজেদের মধ্যে বোঝাপড়া ঠিক করে নিতে হবে।

বিজ্ঞাপন

‘আমি এক ধাপ করে এগোচ্ছি। আমি আমার সতীর্থদের নিয়ে অনেক খুশি। তারা আমার দলের সঙ্গে কাজ করার ধরনকে আরও সহজ করে দিয়েছে।’—যোগ করেন লেভান্ডোফস্কি।

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন