বিজ্ঞাপন

ছুরিকাঘাতে শাবিপ্রবি’র শিক্ষার্থী নিহত, ৩ জনকে জিজ্ঞাসাবাদ

July 26, 2022 | 5:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মামলার পর সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বিজ্ঞাপন

গতকাল সোমবার (২৫ জুলাই) রাতে রেজিস্ট্রার ইশফাকুল হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানায় মামলা করেন।

এদিকে মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে এদিকে লোকপ্রশাসন বিভাগের নিহত শিক্ষার্থী বুলবুল আহমদ হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। এর আগে, গতকাল সোমবার রাতেও বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি তাদের।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিশারুল আরিফ বলেন, বুলবুল আহমদ হত্যার ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় নেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে তাদের সংশ্লিষ্টতা পেলে মামলায় গ্রেফতার দেখানো হবে। হত্যায় সংশ্লিষ্টদের দ্রুত গ্রেফতার করা হবে।

বিজ্ঞাপন

এ বিষয়ে শাবিপ্রব’র ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ জানান, হত্যাকারীকে দ্রুত গ্রেফতার ও বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা জোরদার করতে আরও সিসিটিভি ক্যামেরা ক্যাম্পাসে লাগানো হবে। পাশাপাশি নিহতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।

এর আগে, গত রোববার (২৪ ‍জুলাই) সন্ধ্যায় ঘুরতে গিয়ে নিজ ক্যাম্পাসে দুষ্কৃতিকারীর ছুরিকাঘাতে মারা সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুল আহমেদ। আহত হবার পর রাত ৮টার দিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন