বিজ্ঞাপন

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা: রেলের ২ তদন্ত কমিটি

July 29, 2022 | 5:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় ১১ জন নিহতের ঘটনা তদন্তে দু’টি পৃথক তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে পূর্বাঞ্চল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক জাহাঙ্গীর হোসেন সারাবাংলাকে জানিয়েছেন, রেলওয়ের পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা এবং অতিরিক্ত প্রধান প্রকৌশলীর (ট্র্যাক) নেতৃত্বে পৃথক দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উভয় কমিটিতে চারজন করে সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।

কী কারণে দুর্ঘটনা ঘটল, সংশ্লিষ্ট রেল কর্মীদের কোনো গাফিলতি আছে কি না— এ সব বিষয় কমিটি খতিয়ে দেখবে বলে জানান জাহাঙ্গীর হোসেন।

এর আগে, শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে উপজেলার বড়তাকিয়া রেলস্টেশনের কাছে রেলক্রসিংয়ে উঠেপড়া একটি মাইক্রোবাসকে ঢাকা থেকে চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের আরোহী ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন।

বিজ্ঞাপন

নিহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে তাদের বহনকারী মাইক্রোবাসটি মীরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা স্পট থেকে ফিরছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

আরও পড়ুন: মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে ১১

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন