বিজ্ঞাপন

জাতীয় পার্টি ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের মধ্যে সমঝোতা

August 7, 2022 | 5:08 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নেতৃত্ব উন্নয়ন ও গণতান্ত্রিক চর্চা প্রাতিষ্ঠানিকীকরণের জন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে জাতীয় পার্টি।

বিজ্ঞাপন

সোমবার (৭ আগস্ট) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় পার্টির পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষরিত হয়। এতে পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির চিফ অব পার্টি ডানা এম ওল্ডস।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এর মুখপাত্র হিসেবে কাজ করবেন।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম প্রেসিডিয়াম সদস্য মো. শফিকুল ইসলাম সেন্টু এবং ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পক্ষে ইউএসএআইডি’র ডিরেক্টর ক্রিষ্টিন এম ওয়ালস, ডেমোক্রেসি ইন্টারন্যাল এর ডেপুটি চীফ অব পার্টি লেজলি রিচার্ডস, ইউএসএআইডি’র পলিটিক্যাল এ্যাডভাইজার লুবাইন চৌধুরী মাসুম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সিনিয়র ডিরেক্টর আমিনুল এহসান, আব্দুল আলীম এবং ডেপুটি ডিরেক্টর শাম্মী লায়লা ইসলাম উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন