বিজ্ঞাপন

খিলগাঁওয়ে এসআইয়ের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

August 27, 2022 | 5:55 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তিলপাপাড়ার একটি বাসা থেকে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। নীলুফা আক্তার হাসি (৩৬) নামে ওই নারীর স্বামী উপ-পরিদর্শক বজলুর রশিদ পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) মেকানিক্যাল শাখায় কর্মরত রয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৭ আগস্ট) বেলা ১১টার দিকে তিলপাপাড়া ১১ নাম্বার রোড, ১৮৫/৩/এ নম্বর বাড়ির নিচতলার বাসা থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

পাবনার সুজানগর উপজেলার মো. হাতেম আলীর মেয়ে নীলুফা। বর্তমানে ১ ছেলে ও ২ মেয়ে সহ স্বামীর সঙ্গে খিলগাঁওয়ের ওই বাসায় থাকতেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম সারাবাংলাকে বলেন, ‘পরিবারের সদস্যরা দাবি করেছেন, ওই নারী দীর্ঘদিন যাবৎ নানা রোগে আক্রান্ত ছিলেন। সংবাদ পাওয়া যায় সকালে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।’

বিজ্ঞাপন

হাসপাতালের মর্গে মৃত নীলুফার মামা আ. মান্নান জানান, শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন নীলুফা। তবে তার স্বামী ও ছেলের সঙ্গে সম্পর্ক তেমন ভালো ছিল না। আজ স্বজনদের মাধ্যমে তিনি খবর পান নীলুফা গলায় ফাঁস দিয়ে মারা গেছেন। এরপর দুপুর দেড়টার দিকে ওই বাসায় গিয়ে ফ্লোরে শায়িত অবস্থায় দেখতে পান নীলুফাকে। তখন থানার পুলিশও সেখানে উপস্থিত ছিল।

তিনি বলেন, ‘কীভাবে নীলুফার মৃত্যু হয়েছে তা বলতে পারছি না। তবে আত্মহত্যা করতে পারে বলে আমাদেরও ধারণা হচ্ছে। তবে আমরা এটি নিয়ে কোনো অভিযোগ করতে চাইছি না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন