বিজ্ঞাপন

নারীদের দ্বারা ফুড কোর্ট স্টোর পরিচালনার ঘোষণা পিৎজা হাটের

September 2, 2022 | 12:40 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যমুনা ফিউচার পার্কের লেভেল ৫ ফুড কোর্টের স্টোরটি নারীদের দিয়ে পরিচালনার ঘোষণা দিয়েছে দেশের জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্র্যান্ড পিৎজা হাট। নারীর কর্মশক্তিকে আরও ক্ষমতায়নের প্রতিশ্রূতি নিয়ে ‘সবার জন্য সমান স্লাইস’ নিশ্চিত করার জন্য পিৎজা হাট বাংলাদেশে এই সাহসী উদ্যোগ নিয়েছে।

বিজ্ঞাপন

সম্প্রতি স্টোর হ্যান্ডওভার অনুষ্ঠানে ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত থাপা এই ঘোষণা দেন। শুক্রবার (২ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পিৎজা হাট।

এ বিষয়ে অমিত থাপা বলেন, ‘করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারির কারণে গত ২ বছর পিৎজা হাটের জন্য অনেক চ্যালেন্জিং ছিল। এই বছর গুলশান-২ এ আমাদের ২০তম স্টোর খোলা হয়েছে। এই ধারাবাহিকতা বজায় রাখতে বছরের শেষ নাগাদ আরও বেশ কয়েকটি নতুন স্টোর খোলার পরিকল্পনা রয়েছে। আজ আমি অনেক আনন্দিত, আমাদের প্রথম নারীদের দ্বারা পরিচালিত স্টোর খোলার মাধ্যমে বাংলাদেশের ইতিহাসে একটি নতুন অধ্যায় শুরু করতে পেরেছি। এই আউটলেটে স্টোর ম্যানেজারসহ গ্রাহক পরিষেবা, দোকান পরিচালনা এবং খাদ্য প্রস্তুতি সবকিছু নারীদের দ্বারা পরিচালিত হবে।’

তিনি আরও বলেন, ‘আমাদের আজকের এই অর্জনের সম্পূর্ণ কৃতিত্ব শুধুমাত্র পিৎজা হাটের গ্রাহকদের। পিৎজা হাটের প্রতি তাদের ভালোবাসা এবং আস্থা আমাদের ভবিষ্যতে আরও নতুন কিছু করার অনুপ্রেরণা দেয়। পিৎজা হাট সবসময় নিজস্ব ব্র্যান্ড ও কমিউনিটির উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে এবং এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আগামী দিনে আরও নারীদের দ্বারা পরিচালিত স্টোর খোলার উদ্যোগ নেওয়া হবে। সীমাবদ্ধতা ছাড়িয়ে নতুন কিছু করার এই উদ্যোগ ও অন্যান্য নারীদের অনুপ্রাণিত করে তারা যে উদাহরণ স্থাপন করেছে তার জন্য সম্পূর্ণ টিমকে আমার শুভেচ্ছা।’

বিজ্ঞাপন

ট্রান্সকম ফুডস লিমিটেড গ্লোবাল পিৎজা হাটের উদ্যোগ অব্যাহত রাখতে নারীদের সমান অধিকার এবং বৈচিত্রতা নিয়ে কাজ করছে। সারাদেশে ২০টি আউটলেটে ডাইন-ইন, টেক-আওয়ে এবং ডেলিভারির সেবা দিয়ে পিৎজা হাট বাংলাদেশের সমস্ত পিৎজা চেইনগুলোর মধ্যে সবচেয়ে বড় পদচিহ্ন রেখেছে। পিৎজা হাট বাংলাদেশে পিৎজার প্রতি ভালোবাসা ছড়িয়ে দিয়েছে এবং সর্বোচ্চ মান ও ক্রমাগত নতুন স্টোর খোলার মাধ্যমে সকল গ্রাহকদের কাছে আরও সহজলভ্য হয়ে উঠেছে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন