বিজ্ঞাপন

খুনের দায়ে সাজা খাটা ছোটভাই এবার হত্যা করল বড়ভাইকে

September 24, 2022 | 5:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝালকাঠি: জেলার কাঁঠালিয়ায় ব্যাংক কর্মকর্তাকে খুনের দায়ে যাবজ্জীবন জেল খেটে বের হয়ে বড়ভাইকে হত্যা করে পালিয়েছে ছোটভাই। জমি সংক্রান্ত বিরোধের জেরে বড়ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোটভাই।

বিজ্ঞাপন

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চিংড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বড়ভাই ফিরোজ আলম (৪৭) পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ছোটভাই রুহুল আমিন গ্রামীণ ব্যাংক কাঁঠালিয়া শাখার এক কর্মকর্তাকে হত্যার ঘটনায় যাবজ্জীন সাজা ভোগ করে এক বছর আগে বাড়ি ফেরেন। সাজা খেটে আসার পর জমি নিয়ে বড়ভাই ফিরোজের সঙ্গে তার বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এরই জেরে শুক্রবার রাতে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোটভাই দা দিয়ে কুপিয়ে বড়ভাইকে গুরুতর আহত করে। গুরুতর আহত অবস্থায় ফিরোজকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাতেই তার মৃত্যু হয়। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হন বড় ভাইয়ের স্ত্রী রানী বেগম।

কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুরাদ আলী জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালায়। অভিযুক্ত রুহুল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। এ ঘটনায় কাঠালিয়া থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। তাকে গ্রেফতারের জন্য বিভিন্নস্থানে অভিযান চলছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন