বিজ্ঞাপন

নড়াইলে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গৃহহীনকে ঘর উপহার

September 27, 2022 | 8:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে জেলা যুবলীগের পক্ষ থেকে একজন গৃহহীনকে ঘর উপহার দিয়েছে জেলা যুবলীগ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা যুবলীগের আহবায়ক মো. ওয়াহিদুজ্জামানের সহযোগিতায় গৃহহীন মো. দাউদ মোল্লাকে দুইরুমের আধাপাকা একটি টিনশেডের ঘর উপহার দেওয়া হয়। গৃহহীন দাউদ মোল্লা নড়াইল পৌরসভার মাছিমদিয়া এলাকার বাসিন্দা।

দাউদ মোল্লা হাতে চাবি হাতে তুলে দেওয়ার সময় জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো. ফরহাদ হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তোফান, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মীনা মরফিদুল হাসান শিল্পী, যুগ্ন আহবায়ক আবু সুফিয়ান বাহার,লোহাগড়া উপজেলা যুবলীগ নেতা মো. সদরুদ্দিন শামীম,সদর উপজেলা যুবলীগের সদস্য মহিদ খন্দকার,ফয়জুল ইসলাম সবুজ,টুটুল মোল্লা প্রমূখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ ছাড়া জেলা যুবলীগের নেতা-কর্মীরা বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে কেন্দ্রীয়ভাবে ঘর প্রদানের ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগদান করেন।

জেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের তত্ত্বাবধানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে অসহায় ও গৃহহীদের মাঝে গৃহদান কর্মসূচির আওতায় প্রায় ৩ লাখ টাকা ব্যয়ে মো. দাউদ মোল্লাকে ঘর প্রদান করা হয়েছে।’

গৃহহীন দাউদ মোল্লা ঘরের চাবি পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি। অসহায়, গৃহহীন মানুষের কল্যানে এগিয়ে আসায় যুবলীগের আরও অগ্রসর ও সম্মৃদ্ধি কামনা করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন