বিজ্ঞাপন

‘সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’

October 2, 2022 | 9:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারণেই সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারছে। কোনো অশুভ শক্তি যাতে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

বিজ্ঞাপন

রোববার (২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার তারা‌বো পৌরসভার দেবই, বংশীনগর, বোচারবাগ, শা‌ন্তিনগরসহ বি‌ভিন্ন এলাকার সাতটি পূজামণ্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

মেয়র হা‌ছিনা গাজী ব‌লেন, ‘বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। যুগ যুগ ধরে এখানে বিভিন্ন ধর্ম ও বর্ণের মানুষ একসঙ্গে মিলেমিশে বসবাস করছে। কোনো কোনো সময় সাম্প্রদায়িক শক্তি এই সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করে। এ অসাম্প্রদায়িক দেশে কেউ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘সব ধর্মই মানুষের কল্যাণের কথা বলে। তাই ধর্মের নামে মানুষের মধ্যে বিভেদ, হিংসা সৃষ্টি করা যাবে না।’

এ সময় উপ‌স্থিত ছি‌লেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোহাম্মদ ফি‌রোজ ভুঁইয়া, উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, তারা‌বো পৌরসভার কাউ‌ন্সিলর র‌ফিকুল ইসলাম ম‌নির, আক্তার হো‌সেন মোল্লা ও আনোয়ার হো‌সেন প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন